Customs, Excise & VAT Commissionerate, Chittagong CTGVAT Job Circular 2023 – www.chittagongvat.gov.bd

Customs Job Circular: কাস্টম এক্সাইজ অ্যান্ড ভ্যাট কমিশনারেট জব সার্কুলার ২০২৩: আপনি কি নতুন সরকারি চাকরির সার্কুলার/কাস্টম এক্সাইজ অ্যান্ড ভ্যাট কমিশনারেট জব সার্কুলার ২০২৩ খুঁজছেন? আপনি যদি এটি খুঁজছেন, তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা আমাদের ওয়েবসাইটে কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেট চাকরির সার্কুলার প্রকাশ করেছি।

১১৭ পদে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, চট্টগ্রাম এ নিয়োগ বিজ্ঞপ্তি 

কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেট চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশী সরকারি চাকরি প্রার্থী/কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেট চাকরি প্রার্থীদের জন্য কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেটের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে www.chittagongvat.gov.bd। কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সরকারি চাকরি প্রার্থীর জন্য সরকারি চাকরি পাওয়ার সেরা সুযোগ তৈরি করেছে।

কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেট মোট 119 জনকে নিয়োগ করবে 16টি বিভিন্ন চাকরির পোস্ট বিভাগে। সেখান থেকে আপনার যোগ্যতা অনুযায়ী আপনার চাকরির পোস্ট চেক করুন। বিভিন্ন চাকরির পদে আবেদনের জন্য প্রার্থীদের বিভিন্ন যোগ্যতা থাকতে হবে। কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেট জব সার্কুলার ২০২৩ -এ চাকরির জন্য আবেদন করার জন্য প্রার্থীদের শুধুমাত্র একটি চাকরির পোস্ট থাকতে পারে।

কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেট জব সার্কুলার ২০২৩ কে ভুল করবেন না যদি আপনি চাকরির বিজ্ঞপ্তি অনুসারে সঠিক ব্যক্তি হন। আপনাকে ১২ জানুয়ারী ২০২৩ এর মধ্যে কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেট চাকরির আবেদন পাঠাতে হবে।

কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেট চাকরির সারাংশ

নিয়োগকর্তার নাম কাস্টম এক্সাইজ এবং ভ্যাট কমিশনারেট
চাকরির ধরন পূর্ণ-সময়ে
উত্স অনলাইন প্রকাশের তারিখ ১৯ ডিসেম্বর ২০২২ চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট: ১৬
মোট ১১৯ জন

শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞপ্তির ছবিতে দেখুন
অন্যান্য অভিজ্ঞতা চাকরির বিজ্ঞপ্তিতে পরীক্ষা করুন আবেদন প্রক্রিয়া অনলাইনে
আবেদন শুরুর তারিখ ২২ ডিসেম্বর ২০২২ ১০:০০ AM
আবেদনের শেষ তারিখ ১২ জানুয়ারী ২০২৩ বিকাল ৫:০০ এ

Customs Job Circular

Customs Job Circular
Customs Job Circular

সূত্র: দৈনিক আজাদী, ১৯ ডিসেম্বর ২০২২।

তাছাড়া, আপনি এই পৃষ্ঠা থেকে পিডিএফ ফরম্যাটে এই সরকারি চাকরির তথ্য কাস্টম এক্সাইজ অ্যান্ড ভ্যাট কমিশনারেট চাকরির বিজ্ঞপ্তি দেখতে এবং ডাউনলোড করতে পারেন।  এই চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল ডাউনলোড করতে তারপর নিচের লেখায় ক্লিক করুন কাস্টম এক্সাইজ অ্যান্ড ভ্যাট কমিশনারেট চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *